• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন |
শিরোনাম :
সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট

সৈয়দপুরে অল ইন ওয়ান সংগঠনের উদ্যোগে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

সিসি নিউজ।। পবিত্র রমজান মাস উপলক্ষে নীলফামারীর সৈয়দপুরে অল ইন ওয়ান ’৮৯ সংগঠনের উদ্যোগে সুবিধাবঞ্চিত মানুষের মাঝে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। শুক্রবার (২৯ মার্চ) সকাল নয়টায় সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজে মাঠে এক হাজার মানুষকে ওই খাদ্য সামগ্রী ও অর্থ বিতরণ করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মো. আবুল কালাম আজাদ।
“অল ইন ওয়ান ৮৯’ সংগঠনের আহবায়ক ও সৈয়দপুর পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. এরশাদ হোসেন পাপ্পুর সভাপতিত্বে অনুষ্ঠিত বিতরণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সংগঠনের সদস্য সচিব জি এম কামরুল হাসান শামীম।
“অল ইন ওয়ান ৮৯’ সংগঠনের সদস্য কথাসাহিত্যিক আকমল সরকার রাজুর সঞ্চালনায় অনুষ্ঠানের অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন সদস্য ডা. মো. আবু সাঈদ টিটু প্রমুখ।
অনুষ্ঠানের সৈয়দপুরসহ আশেপাশের বিভিন্ন এলাকার সুবিধাবঞ্চিত এক হাজার মানুষের প্রত্যেককে ১০ কেজি চাল, দুই কেজি মশুর ডাল, এক কেজি ছোলা, দুই লিটার সয়াবিন তেল ও নগদ দুই শত টাকা প্রদান করা হয়েছে।
ওই দিন বিতরণ অনুষ্ঠানের অল ইন ওয়ান ’৮৯ সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, অল ইন ওয়ান ’৮৯ সংগঠনটি হচ্ছে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষার ১৯৮৯ সালের শিক্ষার্থীদের একটি স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন। এ সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকে অসহায়, গরীব, দুস্থ ও সুবিধাবঞ্চিত মানুষের সহায়তায় নানা রকম কর্মসূচি পালন করে আসছে। এ সবের মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে, সুবিধাবঞ্চিতদের মধ্যে খাবার সামগ্রী, শীতবস্ত্র ও এতিমখানায় ইফতার সামগ্রী বিতরণ, বৃক্ষরোপন গাছের চারা বিতরণ প্রভূতি।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ